BetWinner


Betwinner Live

Betwinner Live App Mobile
18+ T&C apply | begambleaware.org | gamstop.co.uk | Play Responsibly

Betwinner Mobile

BetWinner স্পোর্টস বেটিং এবং ক্যাসিনো সাইট বাংলাদেশ

BetWinner ওয়েবসাইটটি বিশ্বব্যাপী ভক্তদের কাছে বাংলাদেশের সেরা বেটিং সাইটগুলির মধ্যে একটি। সবচেয়ে জনবহুল দেশগুলির মধ্যে একটি, বাংলাদেশ সারা বিশ্বের স্পোর্ট বেটিং কোম্পানিগুলির জন্য এক ধরনের মক্কা হয়ে উঠেছে। কয়েক ডজন বুকমেকারদের মধ্যে থেকে, নতুন ব্র্যান্ড খ্যাতি অর্জন করেছে, এমনটা দেখা যায় BetWinner এর পর্যালোচনা।

BetWinner বাংলাদেশ

এটি ২০১৮ সালে বেটিং স্পেসে প্রবেশ করেছে। HARBESINA LTD, সিপ্রাসে নিবন্ধিত একটি কোম্পানি হলো Betwinner এর মালিক। রেজিস্ট্রেশন নম্বর HE405135। সংস্থার জুয়া কার্যক্রম পরিচালনা করা হয় এর সহযোগী সংস্থা প্রিভালিয়ার B.V-এর কাছে থাকা 8048/JAZ নম্বর সহ কুরাকাও জুয়া কর্তৃপক্ষের কাছ থেকে পাওয়া একটি লাইসেন্স এর মাধ্যমে৷

লিমাসোল সিপ্রাস এবং কুরাকাও এখতিয়ার বাংলাদেশি খেলোয়াড়দের জন্য BetWinner স্পোর্টসবুক এবং ক্যাসিনোকে উপলব্ধ এবং বৈধ করে দিয়েছে। বুকি নিয়মিতভাবে জয়ের অর্থ প্রদান করে এবং নতুন এবং নিয়মিত ব্যবহারকারীদের জন্য একটি সক্রিয় Betwinner স্বাগতম বোনাস নীতিও উপলব্ধ রয়েছে। আজ ৪০০০০০ এরও বেশি লোক ইতিমধ্যেই এই ব্র্যান্ডের সাথে খেলছে।

Betwinner com বাংলাদেশ সম্পর্কে দ্রুত কিছু পর্যালোচনা:

BetWinner তার ডিপোজিট বোনাস এবং ক্রিকেট বেটিং বিকল্পের কারণে খুব দ্রুত বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন বেটিং সাইট হয়ে ওঠেছে। ব্র্যান্ডটি বাংলাদেশের বাজারের উপর ফোকাস করে এবং আমরা দেখতে পাই যে এর খ্যাতি অব্যাহত রয়েছে। এখানে স্পোর্টস বেটিং এবং অনলাইন ক্যাসিনো বিকল্পগুলি বাংলাদেশে অনলাইন বেটিংয়ের জন্য সেরা সমাধানগুলির মধ্যে একটি।

🏏 বেটিং সাইটBetWinner.com
✅ স্থানীয় বোনাস১০০%, ১০০০০ টাকা পর্যন্ত
🎀 প্রোমো কোড বাংলাদেশ১৩০%, ১২৫০০ টাকা পর্যন্ত
📝 প্রোমো কোডBWLIVE
🎲 টার্নওভার৫x
✨ সর্বনিম্ন সম্ভাবনা১.৪০
🏟️ সর্বনিম্ন ডিপোজিট১০০ বিডিটি

BetWinner ক্রিকেট বেটিং

বাংলাদেশের বেটিং মার্কেটের ৮৫% পর্যন্ত ক্রিকেট বেটিং অপশনের দখলে আছে। এই গেমটি সত্যিই বাংলাদেশি জুয়া ভক্তদের হৃদয় দখল করেছে। অবশ্যই, ব্র্যান্ডটি খেলার প্রতি এই ধরনের আগ্রহকে উপেক্ষা করেনি এবং আইপিএল গেম, বিপিএল গেম এবং অন্যান্য ক্রিকেট লিগের লাইভ স্ট্রিমিং সহ স্পোর্ট গেমের তালিকায় সকল বর্তমান ক্রিকেট প্রতিযোগিতাকে অন্তর্ভুক্ত করেছে।

BetWinner ক্রিকেট বেটিং

BetWinner ক্রিকেট বেটিং সারা বিশ্বের বাংলাদেশি খেলোয়াড়দের কাছেই অ্যাক্সেসযোগ্য।

  1. আপনি বিশ্বের শীর্ষ লিগ (অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, আফ্রিকা) এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ টুর্নামেন্টের বেটিং লাইন পাবেন; মহিলাদের এবং পুরুষদের ক্রিকেটেও বাজি গ্রহণ করা হয়৷
  2. আপনার পছন্দের গেমের লাইভ স্ট্রিমিং উপভোগ করার সময় আপনি অ্যাডভান্স সিঙ্গেল, একাধিক সম্ভাবনা এবং ক্রিকেট লাইভ বেটিং-এ বাজি ধরতে পারবেন।
  3. উপরন্তু, BetWinner ক্রিকেটের জন্য ১-ক্লিক বাজিও উপলব্ধ, যেখানে আপনাকে বাজি রাখতে হবে এবং বাজি নিশ্চিত করতে হবে।

অন্যান্য বাজির ধরন

অবশ্য এখানে বাজি ধরা শুধু ক্রিকেটের জন্যই নয়। ২০২১ সালে, এই বুকি ফুটবল, হকি, টেনিস, অ্যাথলেটিক্স, অলিম্পিক স্পোর্টস গেমস, ইউএফসি ফাইট, বক্সিং, ঘোড়দৌড়, ভার্চুয়াল স্পোর্টস এবং আরও অনেক কিছুতে বাজি গ্রহণ করা শুরু করেছে।

খেলাধুলা, তারিখ, জনপ্রিয়তা বা উপযুক্ত সম্ভাবনা অনুসারে একটি উপযুক্ত টুর্নামেন্ট নির্বাচন করুন। যাইহোক, বাংলাদেশে সম্ভাবনাকে সর্বোচ্চ জিনিস হিসেবে বিবেচনা করা হয়।

বাংলাদেশি সবচেয়ে জনপ্রিয় টুর্নামেন্ট এবং ল্যান্ডমার্ক টিম এনকাউন্টারের জন্য সম্ভাবনা ব্যতিক্রমীভাবে বেশি। ৩-৪% এর ব্যবধানে, সেরা সম্ভাবনা পাওয়া যায় টেনিস এবং ফুটবলে বাজি ধরার মাধ্যমে। হকি, বাস্কেটবল এবং মিক্সড মার্শাল আর্ট এ বাজির সংখ্যা কম। এখানে মার্জিন ৬-৮% এ পৌঁছাতে পারে।

বেটিং মেনুতে, আপনি বাংলাদেশি জাতীয় প্রতিযোগিতা, বিশ্ব টুর্নামেন্ট এবং বন্ধুত্বপূর্ণ ম্যাচও পাবেন।

বাজি ধরন

এই ব্র্যান্ড প্রধানত একুমুলেটর ফুটবল বাজিতে ফোকাস করে। খেলাধুলার লাইন আপে ১০-২০টি পর্যন্ত ফলাফল অন্তর্ভুক্ত থাকতে পারে:

ম্যাচের মোট রান, ওভার/অন্ডার মোট রান;

প্রতিটি দলের জন্য সঠিক স্কোর;

হোম দল / দূরে্র দল;

ব্যক্তিগত এবং পরিসংখ্যানগত স্কোর (বিশেষ করে ফুটবলে)।

খেলোয়াড়দের সুবিধার জন্য এবং তাদের ভবিষ্যদ্বাণী উন্নত করার জন্য, সাইটটিতে খেলাধুলার দ্বারা ফিল্টার করা পূর্ববর্তী গেমগুলির পরিসংখ্যান এবং ফলাফল সহ একটি বিভাগ অন্তর্ভুক্ত রয়েছে।

বাংলাদেশে BetWinner অনলাইন ক্যাসিনো

আপনি যদি স্পোর্টস বেটিং সাইট থেকে বিরতি নিতে চান বা উপযুক্ত ইভেন্ট বাছাই না করে থাকেন তবে আপনি যেকোন সময় অনলাইন ক্যাসিনোতে জিততে পারবেন। আপনাকে অতিরিক্ত কোন অ্যাকাউন্ট তৈরি করতে হবে না, তবে আপনার আলাদা ক্যাসিনো এবং বেটিং কোম্পানির প্রোফাইল তৈরী হবে।

বাংলাদেশে BetWinner

অনলাইন ক্যাসিনোতে লগ ইন করুন, অর্থ স্থানান্তর করুন এবং আপনার স্লট মেশিন নির্বাচন করুন! অনলাইন ক্যাসিনো নিম্নোক্ত বিষয় নিয়ে খোলে:

আপনি বিভাগ এবং জনপ্রিয়তা অনুসারে ক্যাসিনো গেমগুলি বেছে নিতে পারবেন। ব্র্যান্ডটি ২০০ টিরও বেশি স্লট মেশিন সরবরাহ করেছে।

লাইভ ক্যাসিনো

BetWinner অনলাইন ক্যাসিনোতে লাইভ ক্যাসিনো গেম রয়েছে। এখানে আপনি লাকি স্ট্রিক, ইজুগি, ইভোলিউশন গেমিং, প্রাগম্যাটিক প্লে, পোর্টোমাসো এবং এশিয়া গেমিংয়ের মতো সুপরিচিত প্রদানকারীদের কাছ থেকে লাইভ ক্যাসিনো গেমগুলি পাবেন। উত্তেজনাপূর্ণ গেম সহ একটি উপযুক্ত টেবিল নির্বাচন করুন, অনলাইন সম্প্রচারের সাথে সংযুক্ত হোন এবং আসল ডিলারের সাথে লাইভে অর্থ জিতে নিন।

আপনি যদি আপনার ভাগ্য সম্পর্কে অনিশ্চিত হন, বা আপনার ব্যালেন্স সংরক্ষণ না করে থাকেন বা একটি নতুন অনলাইন স্লট চেষ্টা করতে চান, তাহলে আমাদের ফ্রি ডেমো ফ্রি মোডের সুবিধা নিন। আপনি স্লটগুলির বিনামূল্যে সংস্করণে্র জন্য ভার্চুয়াল অর্থের জন্য খেলবেন এবং আপনাকে কোনও ঝুঁকি নিতে হবে না। এক্ষেত্রে আপনি কোনো প্রকৃত অর্থও পাবেন না, তবে এর মাধ্যমে আপনি প্রকৃত অর্থের জন্য বাজি ধরার জন্য একটি বিজয়ী কৌশল বিকাশ করতে পারবেন। সকল স্লট গেমের জন্যই ফ্রি ডেমো আছে, এমনটাই দেখা যায় BetWinner এর পর্যালোচনায়।

BetWinner বাংলাদেশ লগইন

যেকোন বাংলাদেশি বেটার ওয়েবসাইটটি দেখতে পারবেন। এখনও পর্যন্ত, সম্পূর্ণ কার্যকারিতা এবং বাজি ধরার ক্ষমতা শুধুমাত্র সাইন আপ করার পরেই খুলে দেওয়া হয়। নিবন্ধনের সুবিধা:

BetWinner বাংলাদেশে কীভাবে নিবন্ধন করবেন: সাইন আপ করুন

নিবন্ধন করতে, বাংলাদেশের একজন গ্রাহক নিচের ৩টির মধ্যে থকে একটি পদ্ধতি ব্যবহার করতে পারবেন:

  1. ১-ক্লিক – গ্রাহক উপযুক্ত বাটনে ক্লিক করার পর, বুকমেকার অবিলম্বেই একটি অ্যাকাউন্ট তৈরি করে। এটির সাহায্যে, খেলোয়াড় ব্যক্তিগত তথ্য প্রদান না করেই স্টেকিং অপশনগুলিতে অ্যাক্সেস পায়। গুরুত্বপূর্ণ: ব্যক্তিত্ব নিশ্চিত করুন, যদি আপনি আপনার জেতার অর্থ উত্তোলন করতে চান তাহলেও যোগাযোগ করুন। 
  2. ফোনের মাধ্যমে – আপনার নম্বরটি লিখুন, এসএমএসে একটি কোড পাবেন, সাইন আপ এর ক্ষেত্রে কোডটি লিখুন। এখন আপনি একটি সচল অ্যাকাউন্ট পাবেন;
  3. ইমেলের মাধ্যমে – এড্রেস লিখুন; ইমেলে আপনি একটি লিঙ্ক পাবেন, এটিতে ক্লিক করুন এবং বাজি ধরার জন্য লগ ইন করুন।

আপনি যেকোনো অপশনই বেছে নিতে পারবেন, তবে ইমেলের মাধ্যমে নিবন্ধন করার পরামর্শ দেওয়া হয়। আপনি এখনও আপনার পাসওয়ার্ড আপনার কাছে রাখতে সক্ষম হবেন, এবং আপনি লাভজনক বোনাস সম্পর্কে প্রোমোশনাল ইমেলগুলিও রিসিভ করবেন৷

বাংলাদেশ স্পোর্টস বেটিং গ্রাহক নিরাপত্তার ক্ষেত্রে প্রতিশ্রুতিবদ্ধ। সাইটে যেকোন জালিয়াতি নিষিদ্ধ করা হয়। এটি প্রতিরোধ করার জন্য, বুকমেকার অ্যাকাউন্ট যাচাইকরণ প্রক্রিয়া পরিচালনা করে থাকে; এক্ষেত্রে ক্লায়েন্ট পরিচয় প্রমাণ করতে বাধ্য। যদি বেটার তার পরিচয় যাচাই করতে অস্বীকার করে, তাহলে তার অ্যাকাউন্টটি ব্লকও করা হতে পারে।

নিবন্ধন করার সময় সতর্ক থাকুন। আপনার অ্যাকাউন্টে শুধুমাত্র সঠিক তথ্য প্রদান করুন, সাথে বৈধ পরিচিতিগুলিও। যাচাইকরণের জন্য, আপনাকে আপনার প্রোফাইলে উল্লেখ করতে হবে:

নামের প্রথম এবং শেষাংশ;

জন্ম তারিখ এবং স্থান – শুধুমাত্র প্রাপ্তবয়স্ক গ্রাহকরা এখানে বাজি ধরতে পারবেন;

পরিচিতিগুলি;

শনাক্তকরণ নথি সম্পর্কে সবকিছু;

বাংলাদেশে বর্তমান থাকার জায়গা।

কারোরই ১টির বেশি অ্যাকাউন্ট রাখার অনুমতি নেই। কখনোই দ্বিতীয় একটি BetWinner অ্যাকাউন্ট তৈরি করবেন না, একই আইপি এড্রেস থেকে একের অধিক একাউন্ট তৈরি করবেন না।

মনে রাখবেন অফিসিয়াল ওয়েবসাইটে BetWinner এ নিবন্ধন করা BetWinner অ্যাপ বা মোবাইল ভার্সন সাইটেও বৈধ একটি বিষয়।

Betwinner মোবাইল এপিকে – অ্যাপ বাংলাদেশ

Betwinner মোবাইল এপিকে – অ্যাপ বাংলাদেশ

ব্র্যান্ডটি ক্লায়েন্টের কাছে যতটা সম্ভব ততটা অ্যাক্সেসযোগ্য হওয়ার চেষ্টা করে, সকলের সুবিধার জন্য অফিসিয়াল ওয়েবসাইট BetWinner অ্যাপ ডাউনলোড করার অফার দিয়ে থাকে। একজন খেলোয়াড় তাদের সুবিধামত যে কোন জায়গা থেকে বাজি ধরে এবং জয়লাভ করে।

BetWinner মোবাইল অ্যাপ অ্যান্ড্রয়েড যে যে বিষয়ের অনুমতি দেয়:

আপনার বিদ্যমান BetWinner অ্যাকাউন্টে নিবন্ধন করা বা লগ ইন করা;

লাইভ বেটিং করা বা অগ্রিম বাজি রাখা;

টাকা জমা এবং উত্তোলন;

বোনাস ব্যবহার করা;

প্রযুক্তিগত সহায়তা টিমের অপারেটর কাছে লিখা।

প্রযুক্তিগত কারণে সাইটটি সাময়িকভাবে বন্ধ হয়ে গেলে BetWinner অ্যাপ ডাউনলোড এর সাইট এর ব্লকিংকে এড়িয়ে যাওয়ার বা আপনার BetWinner- অ্যাকাউন্টে লগ ইন করার অনুমতিও দেয়।

Betwinner অ্যান্ড্রয়েড এবং আইওএস APP ডাউনলোড করুন

মোবাইল অ্যাপটি বুকমেকারের অফিসিয়াল সাইট থেকে বিনামূল্যে পাওয়া যায়। BetWinner অ্যাপ বিভাগে যান এবং এটিকে ইনস্টল করুন। Bet Winner অ্যাপটি আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় ডিভাইসের সাথেই সামঞ্জস্যপূর্ণ।

দুর্ভাগ্যবশত, অ্যাপটি অফিসিয়াল গুগল প্লে স্টোর এবং অ্যাপ স্টোরে উপলব্ধ নেই, তাই অফিসিয়াল ওয়েবসাইট থেকে সরাসরি ইনস্টলেশনের জন্য BetWinner অ্যাপ ডাউনলোড করুন।

আপনি যখন আপনার ডিভাইসের ধরন অনুসারে একটি লিঙ্ক নির্বাচন করবেন, তখন এটিতে ক্লিক করুন। ডাউনলোড স্বয়ংক্রিয়ভাবে শুরু হবে। আপনার মোবাইল অ্যাপে ফাইলটি চালু করুন এবং ডেস্কটপে BetWinner বাংলাদেশ লোগো প্রদর্শিত হলে এটি সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন।

অ্যান্ড্রয়েড অ্যাপে লগ ইন করুন এবং শুরু করুন! অ্যাপটি ভালোভাবে কাজ করে এবং স্বয়ংক্রিয়ভাবে আপডেট হয়। ইন-অ্যাপ লাইন আপ, সম্ভাবনা এবং ইভেন্ট এর তালিকা সম্পূর্ণরূপে অফিসিয়াল ওয়েবসাইটের সাথে সামঞ্জস্যপূর্ণ।

Betwinner সাইট বনাম Betwinner অ্যাপ বাংলাদেশ

আপনি যদি বিভিন্ন ধরনের মোবাইল অ্যাপ দিয়ে আপনার ফোন লোড করতে না চান, তাহলে আপনি আমাদের সাইটটি ব্যবহার করতে পারেন।

মোবাইল সাইটটি আপনার ডিভাইসের জন্য ডিজাইন এবং ইন্টারফেসকে অপ্টিমাইজ করবে। কম গ্রাফিক্স এর কারনে, মোবাইল সাইটটি দ্রুত লোড হয় এবং একই রকমের চমৎকার ব্যবহারকারীর অভিজ্ঞতা অফার করে৷

আপনি কোন ঝামেলা ছাড়াই যেকোন ডিভাইসে মোবাইল ওয়েবসাইটটি ভিজিট করতে পারবেন। বাংলাদেশ মোবাইল সাইট সম্পূর্ণরূপে অফিসিয়াল সাইট এরই প্রতিস্থাপন। এখানে আপনি ডিপোজিট নিয়ে কাজ করতে পারবেন, বোনাস ব্যবহার করতে পারবেন, খেলাধুলায় বা BetWinner ক্যাসিনোতে বাজি ধরতে পারবেন।

৳১০০০০ টাকা পর্যন্ত Betwinner বোনাস

বোনাস প্রোগ্রাম নতুন এবং ফিরে আসা ক্লায়েন্টদের জন্য একটি দুর্দান্ত বিষয়। এটি ভালো ভালো অফার এবং বিভিন্ন প্রোমোর জন্য পরিচিত:

প্রথমবার এর মত আসা জুয়াড়িরা এককালীন স্বাগত বোনাস পাবে। দুর্ভাগ্যবশত, সেখানে কোনো নন-ডিপোজিট বোনাস নেই। তবুও, ন্যূনতম ১০০ টাকার ট্রান্সফারের জন্য, একজন খেলোয়াড় ইতিমধ্যেই একটি +১০০% ডিপোজিট বোনাস পাবেন। সর্বোচ্চ বোনাসের পরিমাণ হবে ৳১০০০০ টাকা।

কোডটি আপনার নগদ পরিমাণ বৃদ্ধি সাহায্য করে। সর্বাধিক ৳১২৫০০ টাকার বোনাস সহ ১০০% নয়, বরং একবারে ১৩০% বোনাস পেতে এই কোডটি ব্যবহার করুন।

নিবন্ধন করার সময় BWLIVE কোড ব্যবহার করুন। আপনি এখন “প্রোমো কোড লিখুন” বাক্সটি দেখতে পাচ্ছেন, সেখানে কোডটি লিখুন এবং তারপরে ৭৫ লক্ষ টাকা BetWinner অ্যাকাউন্টটিতে টপ আপ করুন৷

BetWinner বোনাস এর শর্তাবলী – প্রথম ডিপোজিট বোনাস

মনে রাখবেন, প্রথম ডিপোজিটের জন্য BetWinner স্বাগত বোনাসটি শর্তাবলীর অধীনে জমা করা হয়:

  1. প্রাপ্ত বোনাসের পরিমাণ x৫ এ রেখে বাজি ধরতে হবে। সুতরাং, যদি প্রথম ডিপোজিট বোনাস হয় ১০০ টাকা, তাহলে একজন খেলোয়াড়কে ১০০×৫ = ৫০০ টাকা বাজি ধরতে হবে।
  2. বাজি ধরার জন্য সর্বনিম্ন বাজির অনুপাত হল ১.৪।
  3. বাজি ধরার জন্য সময় আছে ৩০ দিন।
  4. বাজি ধরার জন্য শুধুমাত্র সঞ্চয়ক বিন্যাসে বাজি গ্রহণ করা হবে।

আপনি যদি ক্যাসিনো গেম পছন্দ করে থাকেন, BetWinner ক্যাসিনো একটি ক্যাসিনো ওয়েলকাম বোনাসও অফার করে থাকে। ১০০ টাকা থেকে ৮০০০ টাকা ট্রান্সফার করলে, আপনি আপনার ডিপোজিটের উপর +১০০% বোনাস পাবেন। x২৮ অনুপাত সহ ডিপোজিট বোনাস দিয়ে এক মাসের মধ্যে বাজি ধরতে হবে। সতর্কাবস্থা; সকল ক্যাসিনো স্লট মেশিন বাজি খেলায় অংশগ্রহণ করে না।

স্থানীয় বোনাস সম্পর্কে যে টেবিল আছে সেদিকে লক্ষ করুন। অফারটি শুধুমাত্র বাংলাদেশের খেলোয়াড়দের জন্য সক্রিয় করা আছে। আপনার জুয়া এবং জেতার সম্ভাবনা বাড়াতে সেই প্রোমো কোডটি ব্যবহার করুন!

BetWinner প্রোমো কোড বাংলাদেশ

স্থানীয় বোনাস সম্পর্কে যে টেবিল আছে সেদিকে লক্ষ করুন। অফারটি শুধুমাত্র বাংলাদেশের খেলোয়াড়দের জন্য সক্রিয় করা আছে। আপনার জুয়া এবং জেতার সম্ভাবনা বাড়াতে সেই প্রোমো কোডটি ব্যবহার করুন!

প্রোমো কোড

আপনি যখন সাধারণ প্রোমোর মাধ্যমে Betwinner এ নিবন্ধন করবেন, তখন আপনি১০০% বোনাস পাবেন। আপনি যখন সেই নির্দিষ্ট বাংলাদেশি অফারটি ব্যবহার করবেন, তখন আপনি অতিরিক্ত ৩০% বোনাস পাবেন। সুতরাং, আপনার পুরষ্কার হবে ১৩০%! এছাড়াও, সব বুকিজ প্রোমোতে বেশির ভাগ টার্নওভারই থাকে x১০-x২০। কিন্তু এখানে Betwinner ক্যাসিনোতে আপনাকে অবশ্যই শুধুমাত্র x৫ টার্নওভার দিয়ে খেলতে হবে! তাই বাংলাদেশি জুয়াড়িদের জন্য এটা এত উপকারী একটা বিষয়!

🙏 স্থানীয় বোনাস১০০%, ১০০০০ বিডিটি পর্যন্ত
👉 প্রোমো কোড বাংলাদেশ১৩০%, ১২৫০০ বিডিটি পর্যন্ত
😉 প্রোমো কোডBWLIVE
🪐 টার্নওভার৫x
⏬ সর্বনিম্ন সম্ভাবনা১.৪০
🏧 সর্বনিম্ন ডিপোজিট১০০ বিডিটি

বাংলাদেশে অন্যান্য BetWinner অফার

আরো বোনাস চান? প্রোমো মেনুতে যান; সেখানে অফারগুলি দেওয়া আছে:

“ব্যাটল অফ দ্যা স্টেকস”;

সেই দিনের একুমুলেটর বাজি;

প্রি বেটিং;

বেটিং বীমা;

২০ বা তার বেশি স্টেক হারার জন্য একটি বোনাস।

আপনার গেমকে বৈচিত্র্যময় করতে এবং আপনার ব্যাঙ্করোলকে প্রসারিত করতে পুরষ্কারগুলি ব্যবহার করুন৷ পুরস্কার দিয়ে বাজি রাখা আবশ্যক। সর্বদা প্রোমোর শর্তাবলী সাবধানে পড়বেন। আপনি স্পোর্টস বেটিং সাইটে ১০০% বোনাস ব্যবহার করতে পারবেন। ক্যাসিনো বোনাস শুধুমাত্র ক্যাসিনো বাজির অপশনগুলির জন্য ব্যবহার করা যেতে পারে।

অ্যাফিলিয়েট প্রোগ্রাম

অনলাইন বুকমেকার বাছাই করার সময় ডিপোজিট পদ্ধতির সুবিধা এবং জয়ের টাকা উত্তোলনের সুবিধা হলো এই সাইটের হল সংজ্ঞায়িত বৈশিষ্ট্য।

বাজি ধরার জন্য বাংলাদেশি খেলোয়াড়দের যা যা দরকার তা নিশ্চিত করেছেন এই বুকি। নিবন্ধিত বেটাররা অফিসিয়াল ওয়েবসাইট থেকে, মোবাইল ভার্সন থেকে এবং মোবাইল অ্যাপের মাধ্যমে ডিপোজিট করতে পারবে। ক্যাশিয়ারের ডেস্কে যেতে $ আইকনটি ব্যবহার করুন। এটি সাইন আপ বাটনের পাশেই অবস্থিত।

খেলোয়াড়রা তাদের ডিপোজিট পদ্ধতির জন্য এই মুদ্রাগুলি থেকে যেকোন একটা বেছে নিতে পা্রবে – টাকা, ডলার বা ইউরো।

আপনি আপনার ব্যালেন্স স্থানান্তর করতে আধুনিক পেমেন্টনিম্নোক্ত যেকোন একটি পদ্ধতি ব্যবহার করতে পারবেন:

ক্লাসিক ব্যাংক স্থানান্তর;

ভিসা এবং ব্যাংক কার্ড;

বিকাশ;

রকেট;

নগত;

ট্যাপ;

উপায়;

ইলেকট্রনিক ওয়ালেট – স্ক্রিল, নেটেলার, ইকোপেজ;

ক্রিপ্টোকারেন্সি অ্যাকাউন্ট।

প্রধানত, পেমেন্ট পদ্ধতিগুলি অবিলম্বে এবং কমিশন ছাড়াই আপনার অ্যাকাউন্টে অর্থ স্থানান্তর করে থাকে। ভিসা এবং ব্যাংক কার্ড থেকে স্থানান্তর এবং সরাসরি ব্যাঙ্ক ট্রান্সফার ৫-৭ দিন পর্যন্ত বিলম্বিত হতে পারে।

BetWinner পেমেন্ট পদ্ধতির কোন স্থানান্তর সীমা নেই, তাই আপনি ব্যালেন্সে যেকোন পরিমান অর্থ জমা করতে পারবেন। মনে রাখবেন, ওয়েলকাম ডিপোজিটে ১০০% এর বোনাসের জন্য সর্বনিম্ন হল পরিমান হলো ১০০ টাকা; নির্ধারিত সর্বনিম্ন বাজির পরিমান হল ০.২ ইউরো। সর্বোচ্চ বাজি প্রতিটি ইভেন্টের জন্য আলাদাভাবে নির্দিষ্ট করা হয়েছে।

উত্তোলনের উপরও বিধিনিষেধ থাকতে পারে:

একটি বড় পরিমাণ এর অর্থ অনুরোধ করা হলে এবং একই সময়ে একটি দীর্ঘ সময়ের জন্য বাজি রাখা না হলে;

যাচাইকৃত ব্যবহারকারী না হলে;

আপনি যদি জালিয়াতির সন্দেহে থেকে থাকেন।

ন্যায্যভাবে খেলুন এবং গ্রাহক সমর্থনের কাছে লিখুন যদি আপনার বিজয়ী টাকা তুলতে বা জমা দিতে আপনার কোন সমস্যা হয়।

Betwinner কাস্টমার কেয়ার

BetWinner গ্রাহক সমর্থন সবসময় আপনার জন্য উপলব্ধ আছে। তারা ২৪ ঘন্টা এবং সপ্তাহে ৭ দিনই খোলা থাকে যোগাযোগ করার জন্য, বাংলাদেশি খেলোয়াড়রা ব্যবহার নিচের পদ্ধতিসমূহ ব্যবহার  করতে পারবেন:

Betwinner যোগাযোগ নম্বর – 0008009191081;

অনলাইন লাইভ চ্যাট;

ইমেইল – [email protected]winner.com।

গ্রাহক সমর্থন বিভিন্ন সমস্যায় বাজি ধরতে সাহায্য করে:

বোনাস সংগ্রহ এবং বাজি ধরা;

সাইট বা অ্যাপের প্রযুক্তিগত সমস্যা;

ডিপোজিট এবং টাকা উত্তোলন করা;

ব্যবহারকারীর চুক্তি বা অনুমোদিত প্রোগ্রামের বিশেষত্ব।

আপনার প্রশ্নটি পরিষ্কারভাবে এবং সংক্ষিপ্তভাবে তৈরি করুন এবং এটি একজন পরিচালকের কাছে পাঠান। প্রতিক্রিয়া জানাতে কিছুটা সময় লাগতে পারে, তাই ধৈর্য ধরুন। অপারেটরদের প্রতিক্রিয়া জানানোর জন্য ২৪ ঘন্টা সময় আছে।

কিছু ক্ষেত্রে, আপদের অ্যাকাউন্টের তথ্য বা পেইজের সেসব স্ক্রিনশটগুলির প্রয়োজন হবে যেখানে সমস্যা হয়েছে৷ আগে থেকেই প্রস্তুতি নিন এবং মনে রাখবেন: আপনার অ্যাকাউন্টের পাসওয়ার্ড কখনই প্রকাশ করবেন না।

আমরা সুপারিশ করি যে আপনি আপনার ১ম ভিজিটে নিয়ম ও শর্তাবলী পড়ার জন্য সময় নিন। এতে সকল বিষয় যুক্ত রয়েছে। তাই অনুগ্রহ করে দায়িত্বশীল হোন এবং নিশ্চিত করুন যে আপনি সকল শর্তাবলী মেনে চলছেন। এছাড়াও, BetWinner এর পর্যালোচনা দেখুন।

BetWinner প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন

কিভাবে BetWinner এ বাজি ধরবেন?

অফিসিয়াল BetWinner সাইট বা মোবাইল অ্যাপে যান, তারপর:
বাজির পরিকল্পিত পরিমাণের জন্য নিবন্ধন এবং ডিপ করুন।
খেলাধুলার বৈচিত্র্য থেকে যেকোন একটি বেছে নিন, যেমন, ফুটবল এবং মেনু থেকে সঠিক ম্যাচ খুজে নিন।
আপনি গেমগুলিতে একটি লাইভ বেটিং, অ্যাকা বা একক বাজি রাখবেন কিনা তা নির্ধারণ করুন।
বেটিং লাইনে যান, উপযুক্ত ফলাফল নির্বাচন করুন এবং বেটিং স্লিপ পূরণ করুন।
আপনি গেমস অডসে ক্লিক করলে বেটিং স্লিপ স্বয়ংক্রিয়ভাবে প্রদর্শিত হবে।
বেটিং স্লিপে আপনার বাজি নিশ্চিত করুন এবং ফলাফলের জন্য অপেক্ষা করুন।

Betwinner কিভাবে  বোনাস কাজ করে?

আপনি ১০০ টাকা বা তার বেশি ট্রান্সফার করলে আপনি স্বাগত বোনাস পাবেন। বোনাস কোড দ্বারা +১০০% বা +১৩০% প্রিমিয়াম বোনাস একদিনের মধ্যে জমা হবে। আপনার ক্যাবিনেট থেকে বোনাস ব্যবহার করার অপশনটি সক্রিয় করতে ভুলবেন না। একবার পুরষ্কার জমা হয়ে গেলে, আপনি এটি দাবি করার জন্য ৩০ দিন পাবেন। নিম্নোক্ত শর্তাবলীর উপর নজর রাখুন:
– পুরস্কারটি সাধারণত ৫-গুণ পার্লে বাজিতে বাজি ধরা হয়।
– একটি মাল্টি-স্টেকের প্রতিটি ইভেন্টের ন্যূনতম সম্ভাবনা হল ১.৪।
– বাজি ধরা সম্পূর্ণ না হওয়া পর্যন্ত আপনার জয়ের টাকা উত্তোলন করা ব্লক করা হবে।
– একবার বাজি ধরা সম্পূর্ণ হলে, আপনি উত্তোলনের অনুরোধ করতে পারবেন।

BetWinner কি বাংলাদেশে বৈধ?

ব্র্যান্ডটি কুরাকাও দ্বারা লাইসেন্সপ্রাপ্ত এবং এটির অধীনেই আইনতভাবে কাজ করে। বাংলাদেশি খেলোয়াড়রা বিনা বাধায় বাজি ধরে টাকা তুলে নেয়।

কিভাবে নিবন্ধন করবেন?

তিনটি রেজিস্ট্রেশন পদ্ধতির মধ্যে থেকে একটিকে বেছে নিন: ই-মেইল দ্বারা, নম্বর দ্বারা বা ১-ক্লিক করে। আপনার পরিচিতিগুলি লিখুন এবং ফোন বা ইমেলের মাধ্যমে একটি নিশ্চিতকরণ কোড পাবেন৷ লগ ইন করুন এবং খেলা শুরু করুন। যাচাইকরণ প্রক্রিয়া সম্পর্কে মনে রাখবেন। অনুগ্রহ করে সঠিক ডেটা দিয়ে আপনার প্রোফাইলটি পূরণ করুন এবং প্রথমবার যখন আপনি আপনার জয়ের টাকা উত্তোলন করবেন তখন আপনার প্রোফাইল যাচাই করার জন্য প্রস্তুত থাকুন৷

কিভাবে BetWinner অ্যাকাউন্টে অর্থায়ন করবেন?

অনলাইনে বা বেটিং অ্যাপের মাধ্যমে নিবন্ধন করুন বা লগ ইন করুন।
1) নিবন্ধন ফর্মের উপর আপনার নতুন অ্যাকাউন্টের মুদ্রার বিষয়ে সিদ্ধান্ত নিন।
2) পেমেন্ট এলাকায় যান।
3) পেমেন্টের প্রস্তাবিত পদ্ধতিগুলির মধ্যে থেকে যেকোন একটি বেছে নিন। বিকাশ বা রকেট সুপারিশ করা হয়ে থাকে। এছাড়াও আপনি ক্রেডিট এবং ডেবিট কার্ড বা ই-ওয়ালেট ব্যবহার করতে পারবেন। ক্রিপ্টোকারেন্সি অ্যাকাউন্ট থেকেও ডিপোজিট গ্রহণ করা হয়।
4) অনুগ্রহ করে ট্রান্সফার করা পরিমাণ লিখুন এবং এটি আপনার গেমিং অ্যাকাউন্টে জমা হওয়ার জন্য অপেক্ষা করুন। বেশিরভাগ পদ্ধতিতেই, অর্থ প্রদান তাত্ক্ষণিকভাবে হয়ে থাকে।
5) আপনি যেভাবে ডিপোজিট করবেন সেটাই আপনার জয়ের টাকা তুলে নেওয়ার পদ্ধতি হয়ে ওঠে।
6) টাকার রূপান্তর সম্পর্কে সচেতন হন। ব্র্যান্ডের অভ্যন্তরীণ মুদ্রা হলো ইউরো।

কিভাবে Betwinner এ প্রোমো কোড পাবেন?

টিং সাইটে প্রোমোকোড শপ ব্যবহার করুন। বুকমেকার এর কাছে থেকে নতুন BetWinner অফার পাওয়ার জন্য প্রথম হতে আপনার প্রোমো নিউজলেটার সক্রিয় করুন। বুকমেকারের পার্টনার সাইটগুলিতে যান, সেখানে প্রোমো কোডগুলি প্রকাশিত হতে পারে৷ প্রোমো কোড আজ পর্যন্ত আপ টু ডেট কিনা তা পরীক্ষা করতে ভুলবেন না। লাইভ চ্যাটের মাধ্যমে সহায়তা দলের মাধ্যমে চেক করুন। বিষয়বস্তু এখানেই শেষ!